নারায়ণগঞ্জসোমবার , ২১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাংবাদিকের বিরুদ্ধে মামলা,সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের নিন্দা

Alokito Narayanganj24
অক্টোবর ২১, ২০১৯ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ৭ পত্রিকার ১৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করায় প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে সিদ্ধিরগঞ্জ রিপোর্টর্স ক্লাবের সাংবাদিকরা। হত্যাসহ একাধিক মামলার আসামি বাদী হয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করা সংবাদপত্র ও সাংবাদিকদের কলমকে থামিয়ে রাখার হীন উদ্দেশ্য বলে মনে করছেন সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকরা। সোমবার (২১ অক্টোবর) দুপুরে ক্লাব কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির আলোচনা সভায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করায় ক্ষোভ ও নিন্দা জানানো হয়।

এসময় উপস্থিত সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো: আব্দুল কাইয়ুম, সহ-সভাপতি গাজী সোহেল, সাধারণ সম্পাদক আবদুল আলীম, যুগ্ন সম্পাদক সোহেল রহমান, সাংগঠনিক সম্পাদক আল-আমিন, অর্থ সম্পাদক এস কে মাসুদ রানা, দপ্তর ও প্রচার সম্পাদক সৈয়দ আবদুর রশিদ, কার্যকরী সদস্য খায়রুল হাসান ও আবদুল লতিফ আকাশসহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!