নারায়ণগঞ্জবুধবার , ৩ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে তিতাসের অভিযান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৩, ২০২১ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আবাসিক লাইন থেকে বাসা-বাড়িতে অবৈধভাবে তিতাসের গ্যাস সংযোগ রোধে অভিযান পরিচালনা করেছে তিতাস কর্তৃপক্ষ। অভিযানে ৩০ হাজার টাকা অর্থদণ্ড এবং ৫টি মামলা দায়ের করা হয়।

বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা মাসুম এবং সানজিদা আক্তার।

মাহমুদা মাসুম  জানান, করোনা পরিস্থিতির কারণে মানবিক দিক বিবেচনায় অবৈধ গ্যাস ব্যবহারকারীদের দুই হাজার থেকে দশ হাজার টাকা পর্যন্ত জরিমানা করা হয়েছে। একই সঙ্গে দ্রুত তাদের আইনি জটিলতা সমাধান করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন তিতাসের নারায়ণগঞ্জ জোনের ডেপুটি ম্যানেজার আরিফ মো. বাবু, সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম, মো. গিয়াস উদ্দিন, সহকারী কর্মকর্তা মো. গাজী, টেকনিশিয়ান আবুল খায়ের প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!