নারায়ণগঞ্জসোমবার , ২২ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দুটি মোটরসাইকেলসহ ১০টি গাড়ি সংঘর্ষ,নিহত ১

Alokito Narayanganj24
মার্চ ২২, ২০২১ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় এক জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। সোমবার (২২ মার্চ) দুপুর পৌঁনে ২ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল চিটাগাং রোড ইউটার্নে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চিটাগাং রোডে দ্রুতগতিতে ইউটার্ন নিতে গিয়ে ট্রাকটি প্রথমে একটি প্রাইভেটকারকে ঢাকা দেয়। এতে একে একে তিনটি প্রাইভেটকার, তিনটি পিকআপ, দুটি মোটরসাইকেলসহ ১০টি গাড়ির সংঘর্ষ হয়।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের এটিএসআই বাহার উদ্দিন জানান, এ ঘটনায় এক পথচারী ও ১০ যাত্রী আহত হয়েছেন। তাদের হাসপাতালে নেয়ার পর চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত রেজাউল ছাড়া কারো পরিচয় জানা যায়নি।

তিনি আরো জানান, দুর্ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!