নারায়ণগঞ্জশুক্রবার , ২৬ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে নিজের স্বর্ণালংকার ফেরত চাওয়ায় বাড়ির মালিকের কান্ড!

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০১৯ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নিজের ব্যবহারকৃত স্বর্নালংকার প্রতিবেশীকে ব্যবহারের সুযোগ দেয়ায় এবং তা ফেরত চাওয়াতে মারধরের অভিযোগ পাওয়া গেছে সিদ্ধিরগঞ্জ থানাধীন আটি হাউজিং এলাকার মৃত জর্জ মিয়ার স্ত্রী তাসলিমা বিরুদ্ধে। এ বিষয়ে তাসলিমার বাড়ির ভাড়াটিয়া শুভ’র স্ত্রী জাবিন তাসনিম তাসলিমার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, জাবিন তাসনিম প্রায় ৩ বছর যাবত তাসলিমার বাড়িতে বসবাস করছে। একমাস পুর্বে তার মা বিদেশ হতে দেশে আসিলে তার মায়ের ব্যবহৃত হাতের স্বর্নের বালা, গলার হার ও কানের দুল তাসলিমা মেয়ের জন্য ধার নেয়। এরপর তা ফেরত চাইলে দিতে টালবাহানা শুরু করে তাসলিমা। আমি তার বাড়ি আগামী মার্চ মাসের ১ তারিখে ছেড়ে দেয়ার কথা বললে গত ২০ এপ্রিল বিবাদীকে ধারকৃত স্বর্নালংকার ফেরত দেয়ার কথা বললে তার মেয়ে জয়া ও নুপুর আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে।

এ প্রতিবাদ জানালে বিবাদীরা স্থানীয় মতিন ও তার ছেলে নাহিদকে বাসায় ডেকে এনে সকলে মিলে আমাদের ঘরে প্রবেশ করে এলাপাতারি মারধর করে শরীরের বিভিন্নস্থানে লীলাফুলা জখম করে। সংবাদ পেয়ে আমাকে বাচাঁতে এগিয়ে আসলে বিবাদীরা শাশুড়ি ও বড়ভাইকে কাচের টুকরো দিয়ে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জথম করে এবং ঘরের সোকেস ও বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এ সময় বিবাদীরা আমার শাশুড়িকে শ্লীলতাহানীর চেষ্টা করে। বিবাদীরা আমাদেরকে জোড়পুর্বক ঘর থেকে বের করে দিয়ে তালাবদ্ধ করে দেয় এবং ঘরে ঢুকলে প্রাণে মেরে ফেলারও হুমকী প্রদান করেন। উপায়ন্তর না পেয়ে থানায় গিয়ে আইনের সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক সামসু রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!