নারায়ণগঞ্জসোমবার , ২৯ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পীরের ভাইয়ের সেই দুই অস্ত্র উদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ২৯, ২০১৯ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জের পাঠানটুলীতে জৈনপুরী পীর ওরফে হেলিকপ্টার হুজুর এনায়েত উল্লাহ আব্বাসীর ছোট ভাই নেয়ামত উল্লাহ আব্বাসীর বাড়ি থেকে খেলনা পিস্তল ও বন্দুক উদ্ধার করা হয়েছে। রোববার রাতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজের নেতৃত্বে পাঠানটুলীতে অভিযান চালায় পুলিশ। তখন বাড়িতে নেয়ামতউল্লাহ উপস্থিত ছিলেন না।

মূলত এ দুটি খেলনা পিস্তল নিয়ে নেয়ামত উল্লাহর তোলা একটি ছবি গত কয়েকদিন ধরেই তোলপাড় সৃষ্টি করে।

ওসি জানান, বাড়িতে তল্লাশি করে দুটি খেলনা পিস্তল ও বন্দুক উদ্ধার করা হয়েছে। আলোচিত সেই ছবিতে নেয়ামত উল্লাহর হাতে ও পেছনে এ দুটি অস্ত্র ছিল। বাড়ির লোকজনও জানিয়েছে মূলত শখের বশে নেয়ামত উল্লাহ এ ছবি তুলেছেন।

ওসি বলেন, ‘তারপরও আমরা বিষয়টি আরও গভীরভাবে খতিয়ে দেখছি।’

এর আগে ২৫ এপ্রিল রাত ১২টায় পাঠানটুলীতে একটি গার্মেন্টে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনায় মামলার করার পরই ওই ছবিটি গণমাধ্যমে প্রকাশ পায়। পরে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি নিয়ে বেশ তোলপাড় সৃষ্টি হয়।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গোয়েন্দা সংস্থার লোকজন এ ছবির উৎস নিয়েও তদন্তে নামেন।

খোঁজ নিয়ে গেছে, ওই ছবিটি নেয়ামত উল্লাহর বাসাতেই তোলা। বাসার কয়েকটি দেয়ালে ছবিটি বাধাই করা ছিল।

স্থানীয়রা জানান, নেয়ামত উল্লাহ ছোট থেকেই বেশ আগ্রাসী মনোভাবের। তিনি এ ধরনের ছবি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করতেন। বিভিন্ন উগ্রপন্থীদের সঙ্গে তার যোগাযোগ থাকতে পারে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!