নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সাত বছরের শিশুকে ধর্ষণ

Alokito Narayanganj24
মার্চ ১৯, ২০২১ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ হোসেন (২৮) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ মার্চ) রাতে সিদ্ধিরগঞ্জের বাগানবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ভুক্তভোগীর বাবা সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত মোহাম্মদ হোসেন বুধবার (১৭ মার্চ) রাতে বসতঘরে কৌশলে ঢুকে শিশুটিকে তুলে নিয়ে যায়। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। শিশুটির মা-বাবা তাকে কোথাও না পেয়ে খুঁজতে থাকেন। পরবর্তীতে শিশুটি কাঁদতে কাঁদতে সিদ্ধিরগঞ্জের আজিবপুরে তার ফুফুর বাড়িতে আসে। এসময় কান্নার কারণ জানতে চাইলে সে পুরো ঘটনাটি খুলে বলে। পরে ভুক্তভোগীর মা-বাবা ও অন্য স্বজনরা থানায় এসে পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!