নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে সাদা ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Alokito Narayanganj24
এপ্রিল ১৬, ২০১৯ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা, মাদক বিক্রির ১ লক্ষ ১১ হাজার টাকা ও তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। মঙ্গলবার (১৬ এপ্রিল) গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলো- শেখ মাহবুবুর রহমান (৩৭), মো. জাকির হোসেন (৫২) ও মো. সোহাগ চৌধুরী (৩১)। র‌্যাব-১১ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন তথ্যের ভিত্তিতে চেকপোস্টে তল্লাশীকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন মোটরসাইকেল আরোহী পালানোর চেষ্টাকালে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে ২৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১ লাখ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে নতুন সাদা রঙের ৩০পিস ইয়াবাও উদ্ধার করা হয়। যা তারা মোটর সাই‌কে‌লের মাধ্য‌মে হয়ত চালান দিত।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় আটককৃত শেখ মাহবুবুর রহমান (৩৭) পিরোজপুর জেলার সদর থানাধীন জুসখোলা এলাকার বাসিন্দা। সে দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ, ঢাকার যাত্রাবাড়ী, শনির আখড়া, রায়েরবাগ ও কেরানীগঞ্জে মাদক সরবরাহ করে আসছে। তার নামে কেরানীগঞ্জ ও ডিএমপি ওয়ারী থানায় মাদক আইনে মামলা রয়েছে। মো জাকির হোসেন (৫২) সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি কান্দারপাড়া এলাকার বাসিন্দা। তার নামে ডিএমপি শ্যামপুর থানায় মাদক আইনে মামলা রয়েছে। মো. সোহাগ চৌধুরী (৩১) চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন যদুপুর এলাকার বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!