নারায়ণগঞ্জশনিবার , ২৭ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে স্ত্রীর সাথে অভিমান করে যুবকের মৃত্যু

alokitonarayanganj
এপ্রিল ২৭, ২০১৯ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সাথে অভিমান করে আরিফ হোসেন (২৭) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের চরসুমিলপাড়া এলাকার শীতলক্ষা নদীতে অবস্থানরত একটি ভাসমান ফিলিং ষ্টেশনে এ ঘটনাটি ঘটেছে।

আহত্মহননকারী আরিফ সুমিলপাড়া আইলপাড়া এলাকার আলী হোসেনের ছেলে। সে চরসুমিলপাড়া এলাকার শীতলক্ষা নদীতে অবস্থানরত মেহেরিন নামক একটি ভাসমান ফিলিং ষ্টেশনের দেখাশুনার দায়িত্বে ছিল।

আরিফের পরিবার সূত্রে জানা যায়, চরসুমিলপাড়া এলাকার রজ্জব আলীর মেয়ে লাবনীকে (২৪) আরিফ বিয়ে করে এবং দেড় বছর বয়সী তাদের একটি ছেলে রয়েছে। ভাসমান ফিলিং ষ্টেশনে দায়িত্ব পালনের পাশাপাশি নেশায় আসক্ত হওয়ায় পারিবারিক কলহ শুরু হলে তার ছেলেকে রেখে স্ত্রীকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে তার স্ত্রী থানায় অভিযোগ করে ছেলে তার বাবার কাছ থেকে নিয়ে যায়। শুক্রবার সকালে আরিফ তার ছেলে দেখতে শশুরবাড়ি গেলে তার স্ত্রী তার সাথে খারাপ আচরণ করলে অভিমান করে সে ভাসমান পাম্পের জাহাজে গিয়ে ফাঁসি দেয়।

পরে পাশের একটি জাহাজের লোকজন দেখে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করলে তার লাশ বাড়িতে নিয়ে আসে। লাশ বাড়িতে এনে পুলিশকে না জানিয়ে দাফনের প্রস্তুতি নিলে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন জানান, ‘প্রাথমিক তদন্তে জানা গেছে, স্ত্রীর সাথে অভিমান করে আরিফ আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!