নারায়ণগঞ্জশনিবার , ২৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সেভ দ্যা রোডের সম্মাননা পেলেন স্বপন

Alokito Narayanganj24
অক্টোবর ২৬, ২০১৯ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সেভ দ্যা রোডের জাতীয় সম্মেলন থেকে আজীবন সম্মাননা ক্রেস প্রদান করা হয় লুৎফর রহমান স্বপনকে।

শুক্রবার (২৫অক্টোবর) সকাল ১০টায় ঢাকাস্ত্র ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ আওয়ামীলীগ কার্যালয়ে প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী ও সদস্য সচিব শান্তা ফারজানার সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি জেড.এম. কামরুল আনামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান সেভ দ্যা রোডের পক্ষ থেকে দুস্থ কল্যাণ সংস্থার উপদেষ্টা ও ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য লুৎফর রহমান স্বপনসহ অতিথিবৃন্দককে ক্রেস প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ও পরিবহন মালিক শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: শাহজাহান খাঁন এম.পি, বিশেষ অতিথি শিরিন আক্তার এম.পি, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ, পল্লি বিদ্যুৎ শ্রমিকলীগ সভাপতি তরিকুল ইসলাম সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!