নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সেলিম ওসমান নির্বাচিত হলে ২০ কোটি টাকা নিয়ে আসবো : দেলোয়ার প্রধান

Alokito Narayanganj24
নভেম্বর ২৩, ২০১৮ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকে অনেক এমপিই আসছে আবার চলেও গেছে কিন্তু নারায়ণগঞ্জ-৫ আসনে সেলিম ওসমান এমপি হয়ে এই ৫ বছরে রাস্তা-ঘাট, স্কুল, কলেজের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে তা আপনারা সকলেই দেখতেই পাচ্ছেন। কলাগাছিয়া ইউনিয়নবাসীর জন্য সেলিম ওসমান ৫ কোটি টাকা দিয়েছেন শুধু উন্নয়নের জন্য। এবারও যদি আমরা সেলিম ওসমানকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করতে পারি তাহলে কলাগাছিয়া ইউনিয়নবাসীর জন্য ২০ কোটি টাকা নিয়ে আসবো।

শুক্রবার (২৩ নভেম্বর) বিকেলে বুরুন্দী ঈদগাহ মাঠে ৭নং ওয়ার্ডে সেলিম ওসমানের পক্ষে উন্মুক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কলাগাছিয়া ইউপি পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান এসব কথা বলেন।

দেলোয়ার প্রধান বলেন, আপনাদের বিভেকের কাছে আমি প্রশ্ন করতে চাই নারায়ণগঞ্জ-৫ আসনে বিএনপির সাবেক এমপি আবুল কালাম উন্নয়নের জন্য কতটুকু কাজ করেছেন এবং বর্তমান সংসদ সেলিম ওসমান তিনি কতটুকু কাজ করেছেন তা আপনারাই বিচার করবেন। সেলিম ওসমান এমপি হওয়ার পর থেকে বাংলাদেশের ইতিহাসে এমন কোন নজির নেই যে নিজের তহবিল থেকে উন্নয়নের জন্য ৭৩ কোটি টাকা দান করেছেন।

দেলোয়ার প্রধান আরো বলেন, ৭নং ওয়ার্ডে আরো কিছু কাজ বাকী আছে সেগুলো ছোট ছোট কাজ তেমন বড় কোন কাজ নয়। তবে ২০ লাখ টাকার মত কাজ আছে। ইতে মধ্যে এই কাজের প্রকল্প গুলো বাকী রয়েছে তার জন্য সরকারের কাছে আবেদন করেছি। আমরা আশা করি খুব শীঘ্রই কাজ গুলো বাস্তবায়িত হবে।

৭নং ওয়ার্ডে উন্মুক্ত আলোচনা সভায় হাজী আল কামানোর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউপি পরিষদের সচিব আব্দুল রতিফ ও সাবেক সচিব আবু হানিফ,৭নং ওয়ার্ডে মোসলেউদ্দিন মেম্বার,৫নং ওয়ার্ডের মকবুল হোসেন মেম্বার, ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মাসুদা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!