নারায়ণগঞ্জশুক্রবার , ১০ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় সিয়াম গ্রেফতার

Alokito Narayanganj24
জানুয়ারি ১০, ২০২০ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সিয়াম (১৪) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বশিরগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার মালিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শেণির ওই ছাত্রীকে গত মঙ্গলবার বিকালে ১০ টাকা দেয়ার লোভ দেখিয়ে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে বখাটে সিয়াম। ছাত্রী বিষয়টি মা-বাবাকে জানালে তারা গ্রাম্য সালিশ ডাকে। সালিশে দুই প্রভাবশালী খবরউদ্দিন ও নুরুল ইসলাম ওই মেয়েকে বিয়ে দেওয়ার সময় যাবতীয় খরচ বহন করার প্রলোভন দেখায়। বিষয়টি না মেনে ছাত্রীর পরিবার থানায় যেতে চাইলে তারা বাঁধা দেয়। পরে বুধবার ছাত্রীর বাবা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার তালতলা পুলিশ ফাঁড়ি এসআই আমিনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত সিয়ামকে গ্রেফতার করে। সে আড়াইহাজার উপজেলার ফাউসা গ্রামের সাইদুল হকের ছেলে এবং বশিরগাঁও গ্রামে নানার বাড়িতে বসবাস করে।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আহসানউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিয়ামকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের কাছে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। শুক্রবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!