নারায়ণগঞ্জশনিবার , ৪ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

Alokito Narayanganj24
জানুয়ারি ৪, ২০২০ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পৃথক দুটি মাইক্রোবাস থামিয়ে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার (৩ জানুয়ারি) গভীর রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত সদস্যরা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা ও মুঠোফোনসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয়।

পিরোজপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মজিবুর রহমান জানান, শুক্রবার গভীর রাতে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাড়ি ফিরছিলেন। রাত আড়াইটার দিকে মঙ্গলেরগাঁও-বটতলা এলাকায় পৌঁছালে মুখোশধারী একদল ডাকাত তার গাড়ির গতিরোধ করেন। এরপর তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধরসহ সঙ্গে থাকা নগদ টাকা ও কয়েকটি মুঠোফোন ছিনিয়ে নেয়।

এ দিকে, এ ঘটনার আধা ঘণ্টা আগে কক্সবাজার বেড়াতে গিয়ে ফিরে আসার সময় দুধঘাটা গ্রামের পাঁচ যুবককে বহনকারী একটি মাইক্রোবাসে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল তাদের সঙ্গে থাকা নগদ টাকা, মুঠোফোন ও ক্যামেরাসহ বিভিন্ন মালামাল লুট করে নেয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান  জানান, অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা শুনেছি। এ ঘটনায় জড়িত ডাকাত সদস্যদের গ্রেফতারের পাশাপাশি লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!