নারায়ণগঞ্জশুক্রবার , ২২ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

alokitonarayanganj
ফেব্রুয়ারি ২২, ২০১৯ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে লাল মিয়া নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ললাটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ আব্দুস সামাদ ও তার ছেলে মহিউদ্দিনকে আটক করেছে।

নিহত লাল মিয়ার ছেলে মোক্তার হোসেন ও এলাকাবাসী জানায়, ললাটি গ্রামে ১৯ শতাংশ বসতবাড়ি নিয়ে খোরশেদ মিয়ার সাথে তার প্রতিবেশী আব্দুস সামাদের বিরোধ চলছিল। এ নিয়ে প্রায় ২০ বছর যাবত আদালতে মামলা-মোকাদ্দমা চলছে।

আদালতে মামলা থাকা সত্ত্বেও সম্প্রতি আব্দুস সামাদ আমমোক্তার নামা দলিলের মাধ্যমে ওই জমি উপজেলার সনমান্দী ইউনিয়নের নাজিরপুর গ্রামের হযরত আলীর ছেলে হাজী আনোয়ার হোসেনের কাছে বিক্রি করে দেয়।

বৃহস্পতিবার দুপুরে হাজী আনোয়ার হোসেন অস্ত্রশস্ত্রে সজ্জিত একদল সন্ত্রাসী নিয়ে ওই জমিতে সাইনবোর্ড লাগিয়ে তা দখলে নেয়ার চেষ্টা করে। এসময় হট্টগোল শুনে খোরশেদ মিয়ার ফুপা লাল মিয়া ঘটনাস্থলে গিয়ে জমি দখলে বাধা দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা লাল মিয়ার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পরে উত্তেজিত এলাকাবাসী ধাওয়া দিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের ব্যবহৃত একটি মাইক্রোবাসে এলাকাবাসী আগুন লাগিয়ে দেয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, হত্যাকান্ডের ঘটনার পরপরই দুজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!