নারায়ণগঞ্জরবিবার , ২৯ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৯, ২০১৯ ১২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের সুখেরটেক এলাকায় সফেদা বেগম (৩৬) নামের দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ ডিসেম্বর) সকালে বাড়ির পাশের বালুর মাঠে তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত সফেদার মা মোমেলা বেগম জানান, শুক্রবার সন্ধ্যার দিকে সফেদা বেগমের সঙ্গে তার স্বামী তাফাজ্জল হোসেনের পারিবারিক কলহের জেরে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী তাফাজ্জল হোসেন রাগ করে শ্বশুরবাড়ি থেকে নিজের বাড়ি চলে যান। রাত আনুমানিক ৮টার দিকে সফেদা বেগম ঘর থেকে বের হন। এরপর বিভিন্ন জায়গায় খুঁজে তার সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে বাড়ির পাশের বালুর মাঠে তার লাশ পাওয়া যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, নিহতের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!