নারায়ণগঞ্জশনিবার , ১৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে প্রকাশ্যে নসিমন চালককে পেটালেন পৌর মেয়র! (ভিডিও)

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৫, ২০১৮ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পৌর মেয়র সাদেকুর রহমান সাদেক প্রকাশ্যে এক নসিমন চালককে পিটিয়েছেন। মেয়রের গাড়ির সঙ্গে ওই নসিমনের ধাক্কা লাগায় এ আচরণ করেন মেয়র। এ সময় ওই চালক বার বার ক্ষমা চেয়েও মেয়রের পা ধরে মাফ চাইলেও উল্টো আরও চটে যান তিনি। পরে আরও কয়েক দফা তাকে নির্মমভাবে মারধর করা হয়। মেয়র সাদেকের লাঠিপেটার ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর সর্বত্র সমালোচনা চলছে। শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগা উপজেলার বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগা জাদুঘর হিসেবে পরিচিত) প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

এদিকে একজন জনপ্রতিনিধি হয়ে ওই নসিমন চালককে এভাবে পেটানোর ঘটনায় এলাকায় ব্যাপক সমালোচনা চলছে।

এলাকাবাসী জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ-৩ (সোনারগা) আসনে মহাজোট মনোনীত জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে গণসংযোগ শেষ করে নিজ গাড়িতে চড়ে বাসায় ফিরছিলেন মেয়র সাদেকুর রহমান সাদেক। এ সময় সোনারগা জাদুঘরের সামনে বিপরীত দিক থেকে আসা বাঁশ বোঝাই নসিমনের সঙ্গে তার সংঘর্ষ হয়। এতে মেয়রের গাড়ির এক পাশের রঙ উঠে দাগ পড়ে যায়।

এতে ক্ষিপ্ত হয়ে সাদেকুর রহমান গাড়ি থেকে বের হয়ে নিজের হাতে থাকা লাঠি দিয়ে ওই যুবকে মারতে শুরু করেন। ওই যুবক অপরাধ শিকার করে মেয়রের পা ধরে ক্ষমা চেয়েও রক্ষা পাননি। পরবর্তীতে মেয়রের সমর্থকরাও ওই যুবককে মারধর করে গাড়িসহ আটকে রাখেন।

মেয়র মোঃ সাদেকুর রহমান বলেন, আমি আমার গাড়িটা খুব যত্ন করে রাখি। কিন্তু ওই ছেলে দ্রুতগতিতে এসে বাঁশ বোঝাই নসিমন লাগিয়ে আমার গাড়িটি দুমড়ে মুচড়ে ফেলে। তাই ক্ষোভে হাতের লাঠি দিয়ে কয়েকটি আঘাত করি। পরে স্থানীয়রা ওই ছেলেকে গাড়িসহ আটক করে রাখে।

তিনি আরো বলেন, রাগে ওই ছেলেকে মারধর করেছি। কিন্তু সেটা আমি ভুল করেছি। তাই পরে ক্ষমা চেয়ে ওই ছেলেকে ছাড়িয়ে দেই।

তবে এলাকাবাসী বলছেন, একজন পৌর মেয়র হয়ে ওই চালককে প্রকাশ্যে পেটানোর ঘটনা কারো কাছে বোধগম্য নয়। তিনি একজন সাধারণ মানুষকে পিটিয়ে তার ক্ষমতা দেখালেন।

পৌর মেয়র প্রকাশ্যে নসিমন চালককে পেটালেন! (ভিডিও)

সোনারগাঁয়ের পৌর মেয়র প্রকাশ্যে নসিমন চালককে পেটালেন! (ভিডিও)

Posted by Alokito Narayanganj 24 on Saturday, December 15, 2018

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!