নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৭ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে যুবলীগ নেতার বাড়ি থেকে ২‘শ টেঁটা উদ্ধার

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৭, ২০১৮ ১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সারের সমর্থক সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের বাড়ি থেকে দুই শতাধিক দেশীয় অস্ত্র টেঁটা উদ্ধার করা হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে সোনারগাঁ থানা পুলিশ গতকাল বুধবার রাতে এ টেঁঁটাগুলো উদ্ধার করা হয়। ঘটনার সত্যতা স্বীকার করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন জানান, গোপন সংবাদ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বারদী ইউনিয়নের দলরদী গ্রামের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার বাড়ি থেকে দুই শতাধিক টেঁটা উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে এ বিষয়ে সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন বলেন, এ ঘটনা সত্য নয়। বিষয়টি প্রশাসনের সাজানো নাটক। স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হিসেবে আমাকে ঘায়েল করতে এ ঘটনা ঘটানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!