নারায়ণগঞ্জশুক্রবার , ৪ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় নারী তীর্থযাত্রী নিহত

Alokito Narayanganj24
জানুয়ারি ৪, ২০১৯ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় বাস চাপায় এক নারী তীর্থযাত্রী নিহত হয়েছে। শুক্রবার ৪ জানুয়ারি সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত তীর্থ যাত্রীর নাম মিনা রানী দাস (৪৫)। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পঞ্চবটি এলাকার হরিহরপাড়ার নরেশ চন্দ্র দাসের স্ত্রী।

নিহত মিনা রানী দাসের স্বামী নরেশ চন্দ্র জানান, শুক্রবার সকাল থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে পায়ে হেঁটে সোনারগাঁয়ের বারদী শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে যাচ্ছিল। আমি ও আমার স্ত্রী মিনা রানীও তাদের সাথে লোকনাথ আশ্রমের উদ্দেশ্যে যাত্রা করি। পরে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় সড়ক পারাপারের সময় হঠাৎ একটি দ্রুতগামী বাস মিনা রানীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মিনা রানীর মৃত্যু হয়।

সোনারগাঁ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওভারব্রীজ থাকা সত্বেও মানুষ ঝুঁকি নিয়ে রাস্তা পাড় হওয়ায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। মিনা রাণী দাস রাস্তা পাড় হওয়ার সময় ট্রাকচাপায় নিহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!