নারায়ণগঞ্জবুধবার , ১ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ১৫ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

Alokito Narayanganj24
জানুয়ারি ১, ২০২০ ১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে ১৫ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) স্থানীয় চেয়ারম্যান ইউসুফ দেওয়ান ওই ইউনিয়নের ১৫ জন মুক্তিযোদ্ধার হাতে সম্মাননা পদক হিসেবে ক্রেস্ট তুলে দেন।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভুইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, উপ কমান্ডার ওসমান গনি, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মেহের নিগার সুলতানা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোস্তফা মেম্বার, সাধারণ সম্পাদক শাকিব হাসান জয়, স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন, হালিম মিয়া, মরিয়ম বেগম, আওয়ামী লীগ নেতা ফারুক মিয়া, খাইরুল ইসলাম, ছাত্রলীগ নেতা রোমান মিয়া প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ইউসুফ দেওয়ান বলেন, স্বাধীনতার ৪৮ বছর পর নোয়াগাঁও ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হচ্ছে। বর্তমান সরকারের সময়েই মুক্তিযোদ্ধারা সঠিকভাবে মূল্যায়ন পাচ্ছে। নোয়াগাঁও ইউনিয়ন থেকে তিনি আগামী নির্বাচনেও নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হতে চান। সে জন্য সকল মুক্তিযোদ্ধা ও সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!