নারায়ণগঞ্জশনিবার , ২২ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ বিএনপির প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা

Alokito Narayanganj24
ডিসেম্বর ২২, ২০১৮ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়নগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের বিএনপির প্রার্থী আজারুল ইসলাম মান্নানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিএম রুহুল আমিন রিমন। আচারন বিধি লঙ্ঘনের অপরাধে ২২ ডিসেম্বর শনিবার সনমান্দি ইউনিয়নের আলীপুর বাজার এলাকায় গনসংযোগ কালে মোবাইল কোর্টের মাধ্যমে এ জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিএম রুহুল আমিন রিমন জানান, নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন করে বিএনপির প্রাথী আজারুল ইসলাম মান্নান গাড়ি বহর নিয়ে গনসংযোগ করছিলেন। তাই তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় অনাদায়ে ৩ মাসের জেল দেওয়া হয়।

এব্যপারে আজারুল ইসলাম মান্নান জানান, মহাজোটের প্রার্থী প্রতিদিন গাড়ি বহর নিয়ে গনসংযোগ করছে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। প্রশসন আমার সাথে বৈষম্য মূলক আচারন করেছেন। প্রশাসন এক তরফা ভাবে বিএনপির প্রার্থীর উপর চাপ প্রয়োগ করা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!