নারায়ণগঞ্জশনিবার , ৫ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

১৪ জানুয়ারি থেকে মাসব্যাপী মেলা ও লোকজ উৎসব সোনারগাঁয়ে

Alokito Narayanganj24
জানুয়ারি ৫, ২০১৯ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে আগামী ১৪ জানুয়ারি থেকে শুরু হবে মাসব্যাপী লোককারুশিল্প মেলা ও লোকজ উৎসব। এ উপলক্ষে ৫ জানুয়ারী শনিবার বিকেলে ফাউন্ডেশন মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম, পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও অ্যাডভোকেট নূরজাহান, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনী, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, জামপুর ইউপির সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফ, পৌর কাউন্সিলর জাহেদা আক্তার মনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারন সম্পাদক রাসেল মাহমুদ প্রমুখ।

সভায় ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ জানান, এবারের মেলায় তাঁতের কাপড়ের তৈরী সামগ্রী, শামুক-ঝিনুকের হস্তশিল্প, নকশি কাঁথা, পাটজাত সামগ্রী, জামদানী শাড়ী, লালনের একতারা, ডুগডুগী, বাঁশ, বেত, কাঠ, মুরি, মুরকি, মন্ডা-মিঠাই সহ বিভিন্ন খাবারের স্টল নিয়ে মোট ১৭০টি স্টল থাকবে। এছাড়া প্রতিদিন লোকজ মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান, স্কুলের ছেলে মেয়েদের পরিবেশনায় বিলুপ্ত প্রায় গ্রামীণখেলা, পুতুল নাচ, কর্মরত কারুশিল্পী প্রদর্শনী, মৃত শিল্পের উপর বিশেষ প্রদর্শনী ছাড়াও উল্লেখযোগ্য দিনগুলোতে নানা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!