নারায়ণগঞ্জশনিবার , ৪ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অপপ্রচারের বিরুদ্ধে মুখ খুলেছে কাউন্সিলর ইস্রাফিল প্রধান

Alokito Narayanganj24
নভেম্বর ৪, ২০২৩ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ প্রচারিত অপপ্রচারের বিরুদ্ধে মুখ খুলেছে কাউন্সিলর ইস্রাফিল প্রধান। অপপ্রচারের বিরুদ্ধে দ্বিমত পোষণ করে প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ডের ৩বারের নির্বাচিত কাউন্সিলর ইস্রাফিল প্রধান। সম্প্রতি তাকে নিয়ে ফেসবুকে এবং গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে একটি কুচক্রী মহল অপপ্রচারের লিপ্ত রয়েছে।

আমি মোঃ ইস্রাফিল প্রধান,কাউন্সিলর ৯ নং ওয়ার্ড,নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। আমি ১মাস ধরে অসুস্থ, চিকিৎসকের পরামর্শে আমি রেস্টে আছি।

গত ২৮ অক্টোবরের সমাবেশে আহবান জানালে ২৬ অক্টোবর আমাকে উদ্দেশ্যে করে কে বা কারা ফেক ফেসবুক আইডি ব্যবহার করে আমার নাম ও ছবি যুক্ত করে ২৮ অক্টোবরে বিএনপির সমাবেশের ব্যানার তৈরি করে বিভিন্ন ফেক আইডি দিয়ে ফেসবুকে পোস্ট করা হয়। এই ব্যানার সম্পর্কে আমি কিংবা আমার পরিবারের কেউ অবগত কিংবা জড়িত না।

ইস্রাফিল প্রধান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ডের তিনবারের কাউন্সিলর।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!