নারায়ণগঞ্জরবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের ৪৫০ বিএনপি নেতাকর্মীর আগাম জামিন

Alokito Narayanganj24
মার্চ ৩১, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

 বিশেষ প্রতিনিধি: ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, রূপগঞ্জসহ জেলার ৪৫০ বিএনপির নেতাকর্মী বিভিন্ন থানায় দায়েরকৃত নাশকতার মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন পেয়েছেন।

রোববার (৩১ মার্চ) দুপুরে উচ্চ আদালত থেকে প্রায় ২৫টি পৃথক মামলায় বিচারপতি মো. ইকবাল কবির ও বিচারপতি মো.আখতারুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে শুনানি শেষে জামিন লাভ করেন তারা।

এর আগে ২৮ অক্টোবর থেকে জেলার বিভিন্ন থানায় এ মামলাগুলো দায়ের করা হয়। এসব মামলায় অভিযুক্ত ছিলেন জামিনপ্রাপ্তরা।

জামিনপ্রাপ্তদের মধ্যে রয়েছেন বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, যুগ্ম সম্পাদক রুহুল আমিন শিকদার, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইকবাল।

বিএনপি নেতাদের আইনজীবী অ্যাডভোকেট মাহবুবর রহমান খান জানান, আজ প্রায় ২৫টি মামলায় নারায়ণগঞ্জ বিএনপির ৪৫০ নেতাকর্মী উচ্চ আদালত থেকে আগাম জামিন পেয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!