নারায়ণগঞ্জবুধবার , ১১ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অস্ত্র মামলায় ফতুল্লার পলাশের ১০ বছরের কারাদণ্ড

Alokito Narayanganj24
মে ১১, ২০২২ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:অস্ত্র মামলায় আরিফুল ইসলাম পলাশ (৪০) নামের এক ব্যক্তিকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (১১ মে) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আরিফুল ইসলাম নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের নন্দলালপুর এলাকার নুর মোহাম্মদের ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন না।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমিন আহমেদ বলেন, ২০১২ সালের ১২ নভেম্বর আরিফুল ইসলাম পলাশ এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি করেন। পরে র‌্যাব অভিযান চালিয়ে তার বাড়ি থেকে পলিথিনে মোড়ানো রিভলবার তৈরির খণ্ডাংশ, রিভলবারের ছয় চেম্বার বিশিষ্ট লোহার অংশ, রিভলবারের কাঠের বাট দুই খণ্ড, রিভলবারের ব্যারেলের অংশ, টিগার গার্ডসহ রিভলবারের লোহার অংশ, রিভলবার তৈরির ১২টি বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

দীর্ঘ শুনানি শেষে আদালত তাকে ১০ বছরের কারাদণ্ড দেন। একই সঙ্গে আসামি অনুপস্থিত থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!