নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অস্ত্র মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেনের হাজিরা

Alokito Narayanganj24
মার্চ ৩, ২০২০ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেন বিশেষ ট্রাইব্যুনালে অস্ত্র মামলায় হাজিরা দিয়েছেন। তাকে কাশিমপুর কারাগার থেকে কঠোর নিরাপত্তায় নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হয়।

মঙ্গলবার (৩ মার্চ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে নূর হোসেন হাজিরা দেন।

নারায়ণগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, সিদ্ধিরগঞ্জ থানার বিশেষ ট্রাইব্যুনাল অস্ত্র মামলায় হাজিরের জন্য নূর হোসেনকে আদালতে আনা হয়েছিল। এ মামলায় আসামি হিসেবে রয়েছেন ১০ জন। এর মধ্যে তিনজন আলোচিত সাত খুন মামলার আসামি। তারা হলেন- নূর হোসেন, জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ। তারা জেলহাজতে।

আসামি মাসুদ, নুরুদ্দিন, জাহাঙ্গীর, শাহ জালাল ও শাহ জামান জামিনে। এছাড়া বাকি দুজন পলাতক। তারা হলেন- শাহজাহান ও সালাউদ্দিন। তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করা হয়েছে। সেই ওয়ারেন্ট পত্রিকায় গেজেট আকারে প্রকাশের আদেশ দেন আদালত। পত্রিকায় প্রকাশের পর মামলার পরবর্তী তারিখ ধার্য করা হবে।

আসামিদের পক্ষে আইনজীবী হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

প্রসঙ্গত, ২০১৪ সালে সাত খুনের পর নূর হোসেন ভারতে পালিয়ে গেলে তার বৈধ অস্ত্রের লাইসেন্স বাতিল হয়। এছাড়া তার সিদ্ধিরগঞ্জের বাড়িতে অভিযান চালিয়ে বেশ কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়। এসব ঘটনায় নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র আইনে তিনটি মামলা করে পুলিশ। এছাড়া ২০১৪ সালের ১২ জুন ২০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগে অটোরিকশা চালক সাইদুল ইসলামের মামলায় নূর হোসেন, তার ভাই নূর উদ্দিন, তাদের ভাতিজা শাহজালাল বাদল, লোকমানসহ চারজনকে আসামি করা হয়।

২০১৩ সালের ৩০ মে সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল এলাকার ইকবাল হোসেন নামের এক ব্যক্তির কাছে নূর হোসেন পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে ইকবালের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে নূর হোসেন ও তার সহযোগীরা। এ ঘটনায় ইকবাল হোসেন বাদী হয়ে নূর হোসেন তার ভাতিজা কাউন্সিলর শাহজালাল বাদলসহ ছয়জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!