নারায়ণগঞ্জশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অয়ন ওসমানের সুস্থতায় দোয়া যুবলীগ নেতা পারভেজের দোয়া

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ  ফতুল্লায় যুবলীগ নেতা পারভেজ প্রধানের উদ্যোগে শুক্রবার ( ২৩শে সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ এ. কে. এম. শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের রোগমুক্তি কামনায় ও অয়ন ওসমানের শিশু পুত্র আরজিয়ান ওসমানের জন্ম বার্ষিকী উপলক্ষে তিনটি মাদ্রাসায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ফতুল্লা থানা যুবলীগের নেতা পারভেজ প্রধান আয়োজিত উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী।

এসময় বঙ্গবন্ধুর কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পুরো পরিবার এবং সমগ্র দেশবাসীর জন্যও বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মিলাদ শেষে উক্ত তিনটি মাদ্রাসার প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থীদের মাঝে তোবারক বিতরণ করা হয়। অনুষ্ঠানটির সাফল্যমন্ডিত করতে সার্বিক সহযোগিতায় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আকতার, সাগর, জাফর মোল্লা, শাকিল, আলাল সিকদার, নুরআমিন, বাহাদুর, তাহের খন্দকার, মিজান চৌধুরী, অভি চৌধুরী, শাহাদাত হোসেন আপন, রনি সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!