নারায়ণগঞ্জসোমবার , ১৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আইনজীবী সমিতির সভাপতি আদালত পাড়ায় ভ্রাম্যমান আদালত চাইলেন

alokitonarayanganj
অক্টোবর ১৫, ২০১৮ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল নারায়ণগঞ্জ জেলা আদালত প্রাঙ্গনে একটি ভ্রাম্যমান আদালত স্থাপন করার পরামর্শ প্রদান করেন।

সেই সঙ্গে তিনি আদালত প্রাঙ্গনে একটি প্রতারক চক্রের কথা উল্লেখ করেন যারা, বিভিন্ন মানুষকে ভূয়া মামলা দিতে হয়রানী করে থাকেন। ওই চক্র টাকার বিনিময়ে মামলার ভিকটিম, সাক্ষী, কাবিন নামা সব কিছুই সরবরাহ করে থাকেন। এই প্রতারক চক্রের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের কথা উল্লেখ করেন। সেই সাথে ফতুল্লা, পাগলা, সিদ্ধিরগঞ্জ এলাকায় অবৈধভাবে ছড়িয়ে ছিটিয়ে গড়ে উঠা নকল জুসের কারখানাগুলো ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা এবং দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে ব্যবস্থা গ্রহণের প্রস্তাব রাখেন।

রবিবার ১৪ অক্টোবর দুপুুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার আইনশৃঙ্খলা রক্ষার সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরাম জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এসব কথা বলেন অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান অপরাধ দমনে পুলিশ জিরো ট্রলারেন্স ভূমিকা রাখার প্রস্তাব উপস্থাপন করেন। পুলিশ সুপারের এমন প্রস্তাবে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া সহ উপস্থিত সকলেই প্রস্তাবে সম্মতি জানিয়েছেন।

সভায় আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা সংসদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও জাতীয় সংসদের সংরক্ষিত আসনের নারী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী।

জেলা প্রশাসক রাব্বি মিয়ার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- জেলা সিভিল সার্জন এহসানুল হক, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, সদর উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বীনা, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা পিন্টু ব্যাপারী সহ অন্যান্য কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!