নারায়ণগঞ্জসোমবার , ৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে : হাজ্বী আবুল কাশেম

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০১৮ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা হাজ্বী মোঃ আবুল কাশেম বলেছেন, দেশের উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, দানবীর ও শিক্ষানুরাগী হাজ্বী আবুল কাশেম আওয়ামী রাজনীতির পাশাপাশি সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি কোন্ডা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক, পূর্ব জাজিরা মন্ডল বাড়ী বাইতুল মামুর জামে মসজিদের সভাপতি, পূর্ব জাজিরা স্কুলের সভাপতি সহ নিজস্ব অর্থে স্কুল পরিচালনা করছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। কোন্ডা ইউনিয়নের একটি অংশ পড়েছে আকবরনগরে। সেই সুত্রে আকবরনগরে রয়েছে জনপ্রিয়তা। সামেদ আলী ও রহিম হাজ্বীর সাথে রয়েছে সুসম্পর্ক। উভয়েই হাজ্বী আবুল কাশেমকে নেতা হিসেবে মানেন বলে সবাই তাকে নেতা কাশেম নামে চিনেন।

স্থানীয় বাসিন্দা আলহাজ্ব সলিমুল্লাহ, খবির হোসেন, আবজাল হোসেন, ফিরোজ মিয়া জানান, আবুল কাশেম একজন জনদরদী, শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী হিসেবে পরিচিত। আমরা সবাই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আগামী ৩০ ডিসেম্বর হাজ্বী মোঃ আবুল কাশেমের নেতৃত্বে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবো।

হাজ্বী আবুল কাশেম বলেন, আমার বিরুদ্ধে থানায় কোন মামলা, জিডি অভিযোগ নাই। সামেদ আলীর অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় তিনি আমার বিরুদ্ধে একটি মামলা করিয়েছেন। তিনি আরো বলেন একাদশ জাতীয় সংসদ নিয়ে পুরোপুরি ব্যস্ত। যে কোন বিনিময়ে হোক আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!