নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৭ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আজ সাংবাদিক নয়নের ১ম মৃত্যুবার্ষিকী

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০২০ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআজ মঙ্গলবার (১৭ নভেম্বর) সাংবাদিক মেহেদী হাসান নয়নের ১ম মৃত্যুবার্ষিকী। গত বছরের এ দিনে মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। করোনা বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে দিনটি পালনে পরিবার, সহকর্মী ও সাংবাদিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী নেয়া হয়েছে।

জানা গেছে, সকালে কবর জিয়ারত করবেন তার পরিবার, বন্ধু, সহকর্মীগণ। এছাড়াও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এ ধারাবাহিকতায় বিভিন্ন মসজিদেও বিশেষ দোয়া করা হবে।

উল্লেখ্য, মেহেদী হাসান নয়ন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এবং টাইমস্ নারায়ণগঞ্জের সম্পাদক। গত বছরের (১৭ নভেম্বর) ঢাকার শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ক্যান্সার রোগের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সাংবাদিক নয়নের মৃত্যুকালে তার সহকর্মী, স্ত্রী ও এক সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!