নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে পোশাক শ্রমিককে পিটিয়ে-শ্বাসরোধে হত্যা

Alokito Narayanganj24
জুলাই ১৪, ২০২০ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় শিল্পী আক্তার (২৬) নামে এক পোশাককর্মীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। সোমবার (১৩ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যবান্দি ভূঁইয়াপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিল্পী সোনারগাঁ উপজেলার মহজমপুর উত্তর কাজিপাড়া গ্রামের আব্দুল লতিফের মেয়ে।

আড়াইহাজার থানা পুলিশের ওসি নজরুল ইসলাম বলেন, শিল্পীর শ্বশুরবাড়ি আড়াইহাজার উপজেলার সত্যবান্দি গ্রামে। তার দুই সন্তান রয়েছে। কয়েক মাস আগে তার স্বামী সুমন মারা গেছেন। এরপর স্থানীয় পোশাক কারখানায় কাজ শুরু করেন তিনি। সোমবার দুপুরে কারখানা থেকে বাড়ি আসেন শিল্পী। সন্ধ্যায় শিল্পীর মরদেহ সত্যবান্দি গ্রামে পাওয়া যায়। খবর পেয়ে রাত ১১টায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি নজরুল ইসলাম বলেন, রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্য থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। আমাদের ধারণা শিল্পীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের ঘটনাটি রহস্যঘেরা। কে-বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!