নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ৬ নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান

Alokito Narayanganj24
ডিসেম্বর ৭, ২০২১ ১০:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজার উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য আড়াইহাজারের ১০টি ইউপিতে প্রার্থীদের মাঝে মঙ্গলবার (৭ ডিসেম্বর) নির্বাচনী প্রতীক বরাদ্দ শেষে উপজেলা নির্বাচন অফিস এমন তথ্য জানিয়েছে।

নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিউর রহমান জানান, উপজেলার ফতেপুর, দুপ্তারা, ব্রাহ্মন্দী, বিশনন্দী, মাহমুদপুর এবং হাইজাদী ইউনিয়ন পরিষদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৬ জন। নির্বাচিত সবাই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন- ফতেহপুর ইউনিয়ন পরিষদে মো. আবু তালিব, দুপ্তারা ইউনিয়ন পরিষদে মো. নাজমুল হক, ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদে মো. লাক মিয়া, বিশনন্দী ইউনিয়ন পরিষদে মো. সিরাজুল ইসলাম, মাহমুদপুর ইউনিয়ন পরিষদে মোহাম্মদ আমান উল্যাহ এবং হাইজাদী ইউনিয়ন পরিষদে আলী হোসেন।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল এবং মঙ্গলবার মনোনীত প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!