নারায়ণগঞ্জরবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আদমজী ইপিজেডে ব্যবসায়ির উপর হামলা গ্রেপ্তার-১

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০১৯ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের আদমজীর চিহ্নিত সন্ত্রাসী ও সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম অহ্বায়ক সেলিম মজুমদারকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেফতার করে।
এর আগে শনিবার ১৪ সেপ্টেম্বর আদমজী ইপিজেডের ঠিকাদার মাসুদুর রহমানের উপর হামলা চালানোর অভিযোগে তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের হয়। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক সন্ত্রাসী কর্মকান্ড এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত ও ভাঙচুর করার অভিযোগ ছিলো। সে গ্রেফতার হয়ে জেলেও গিয়েছিল।
গ্রেফতারকৃত সেলিম মজুমদার সিদ্ধিরগঞ্জ কমদমতলী এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে এবং সিদ্ধিরগঞ্জ তাঁতীলীগের সাধারণ সম্পাদক এবং একই সাথে সিদ্ধিরগঞ্জের স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক পদেও তিনি রয়েছেন। এছাড়া বর্তমানে সে নাসিক ৬ নাম্বার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল ও তেল ব্যবসায়ী স্বপন মন্ডলের সহযোগী।
ডিবি পুলিশের ইন্সপেক্টর এনামুল হক সেলিম মজুমদারের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, ১৪ সেপ্টেম্বর আদমজী ইপিজেডের ঠিকাদার মাসুদুর রহমানের উপর হামলার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়াও সেলিম মজুমদারের বিরুদ্ধে একাধিক সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!