নারায়ণগঞ্জরবিবার , ২১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে নগরীতে বিএনপির শোক র‌্যালি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২১, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে নগরীতে শোক র‌্যালি বের করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। রোববার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নিতাইগঞ্জ মোড় থেকে জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকার ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে শোক র‌্যালি বের করা হয়। শোক র‌্যালির মাধ্যমে ব্যাপক শো ডাউন করে জেলা বিএনপি।

এরআগে জেলা বিএনপি ছাড়াও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উক্তস্থানে জড়ো হয়। র‌্যালিটি বঙ্গবন্ধু সড়ক পদক্ষিন করে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে আসে। পরে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান জেলা বিএনপি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসির উদ্দীন, জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না মোল্লা, সদস্য মোশাররফ, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, রুহুল আমিন শিকদার, আশরাফুল হক রিপন ও মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!