নারায়ণগঞ্জবুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমরা অন্ধকার থেকে আলোর পথে এসেছি : শিল্পমন্ত্রী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আমরা অন্ধকার থেকে আলোর পথে এসেছি, আমাদের দুর্যোগ এখনো কাটেনি বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে কেক কাটার অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

শিল্পমন্ত্রী বলেন, কোনো ষড়যন্ত্র আমাদের রুখতে পারবে না। যে কোনো মূল্যে আমাদের উন্নয়ন চালিয়ে যেতে হবে। আমাদের ঐক্য ষড়যন্ত্রকারীদের রুখে দেবে।

নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, এ সরকার একটি দলের সরকার। এটি কিন্তু সরকারের দল নয়। যার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ দলের একজন কর্মী হিসেবে আমাদের কাজ করতে হবে। আগামীতে সব নির্বাচনে আমাদের প্রার্থীরা জয়ী হয়ে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করবো।

এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!