নারায়ণগঞ্জশুক্রবার , ২২ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমলাপাড়া মাদ্রাসার ছাত্র ও যুব সমাজের উদ্যোগে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ২২, ২০২১ ১১:২২ অপরাহ্ণ
Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ নারায়নগঞ্জ শহরের আমলাপাড়া মাদ্রাসার ছাত্র ও যুব সমাজের উদ্যোগে ২১ জানুয়ারী বিকেলে মাদ্রাসা সংলগ্ন মাঠে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রাত ১০ টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আমলাপাড়া কেবি সাহা বাইলেন পঞ্চায়েত সেক্রেটারি মোঃ হানিফ সরদার।

বিশেষ অতিথি হিসেবে সমাজসেবক তারেকুদ্দীন, মানিক সরদার,বাদশা সরদার,রেজাউল করিম,হেলাল উদ্দিন,ইদ্রিস আলী,খোকা মিয়া,বাদল মিয়া,মোঃ মোস্তফা,কালু সরদার উপস্থিত ছিলেন।

মাদ্রাসা কতৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করে প্রধান অতিথির বক্তব্যে হানিফ সরদার বলেন,প্রতি বছরই আমলাপাড়া মাদ্রাসা ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।তবে মাদ্রাসার বাইরে এবারই প্রথম।এবার এলাকার যুবসমাজ এগিয়ে আসায় তিনি তাদের সাধুবাদ জানান।তিনি আরো বলেন,আমরা যতো ধনী বা শিক্ষিত হই না কেন,যদি ভালো মানুষ হতে না পারি, আল্লাহতায়ালার নির্দেশ অনুসরণ করতেই না পারি, তাহলে আমাদের জীবনের কোন মূল্য নেই।ইসলামের দেখনো পথ ও নেক আমল না করলে ইহকালে ভোগ বিলাস করতে পারলেও পরকালে আল্লাহতায়ালার দরবারে হিসেব দিতে হবে। মহামারী করোনা ভাইরাসের প্রসংগ উল্লেখ্য করে তিনি বলেন,মহামারী করোনা থেকেই আমাদের শিক্ষা নিতে হবে।আল্লাহতায়ালা যেন সকলকে করোনা থেকে মাফ করেন এমন প্রার্থনা করেন তিনি।

আমলাপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল কাদির দা.বা.’র সভাপতিত্বে এবং শাফায়াত বিন নজরুল ও এনায়েতুল্লাহ আনসারী সঞ্চালনায় আমন্ত্রিত ওলামায়ে কেরামগনের মাঝে উপস্থিত ছিলেন,মাওলানা খোরশিদ শহীদ আহমদী,মাওলানা মাকসুদুর রহমান,মাওলানা লোকমান হোসাইন।ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানে সার্বিক সহযোগীতায় ছিলেন, স্থানীয় যুব সমাজের হিরা,পলাশ,রিয়াদ,পাপ্পু,জাহিদ,দিয়ান ও হৃদয় খান।অনুষ্ঠানে ইসলামী গানের সুরে শ্রোতাদের মুগ্ধ করে তোলেন সিদ্ধিরগঞ্জ সানারপাড়ের এস,ডি কালচার একাডেমীর সংগীত শিল্পীরা।শিশু শিল্পী সাজিম মাহমুদ ও সাজিমুল ইসলামের মধুর কণ্ঠে ইসলামী সংগীতে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।আমন্ত্রিত ক্বারী হিসেবে ক্বারী মোজ্জাম্মেল হক হেলালি উপস্থিত ছিলেম।পরে, দেশের সমৃদ্ধি ও উন্নয়ন এবং করোনা থেকে মুক্তি ও এলাকার মৃত মানুষের আত্নার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।উল্লেখ্য, মাদ্রাসার চত্বরের বাইরে আমলাপাড়া মাদ্রাসার কোন অনুষ্ঠান এটাই প্রথম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!