নারায়ণগঞ্জশুক্রবার , ১ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমির গ্রুপের ৯ সদস্যকে আটক

Alokito Narayanganj24
মার্চ ১, ২০২৪ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকা থেকে আমির গ্রুপের লিডার মো. আমিরসহ (৩২) নয় সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম।

২৯ ফেব্রুয়ারি সদর মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‍্যাব। তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

র‍্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আটকরা পরস্পর যোগসাজশে ছোট ছোট দলে দলবদ্ধ হয়ে ধারালো অস্ত্র ও লাঠিসহ দাপট এবং ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে জনমনে ত্রাসের সৃষ্টি করতেন। এই সব কার্যক্রম দ্বারা অর্থের বিনিময়ে অন্য লোকের হয়ে সহিংস কার্যক্রম পরিচালনা করে থাকে তারা। এছাড়াও তারা নগরীর বিভিন্ন স্পটে মাদক সেবন ও কেনাবেচার সঙ্গেও জড়িত রয়েছে বলে জানা যায়। আটক আসামিরা ছোট ছোট গ্রুপ লিডার হয়ে পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অস্ত্রসস্ত্রের মহড়া প্রদর্শন করে থাকে বলে তারা স্বীকার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!