নারায়ণগঞ্জরবিবার , ১৭ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমি জনগনের সেবক হতে চাইঃ মোঃ ইসলাম

Alokito Narayanganj24
অক্টোবর ১৭, ২০২১ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের  মেম্বার পদপ্রার্থী মোঃ ইসলাম বলেন, আল্লাহকে পাওয়ার অন্যতম মাধ্যম হচ্ছে মানুষের সেবা করা, আমি মানুষের সেবার মাধ্যমেই আল্লাহকে পেতে চাই।

১৪ ই অক্টোবর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

তিনি আরও বলেন, বিগত ৫ বছর মেম্বার হিসেবে আমি দায়িত্ব পালন করে এলাকার মানুষের যে ভালবাসা অর্জন করেছি মানুষের সে ভালবাসাই আমার নির্বাচনের বড় শক্তি । আমি নিজেকে জনগনের সেবক মনে করি। আমার ওয়ার্ডটি বিশাল জনবসতিপূর্ন এলাকা, আমি আমার দায়িত্ব পালন কালে, এলাকার মুরুব্বী,যুব সমাজ ও  আমদের মাননীয় চেয়ারম্যান হাজী আসাদুজ্জানের পরামর্শ এবং যুব সমাজ কে সাথে নিয়ে আমার ওয়ার্ডের কাজগুলো করেছি। রাস্তা ঘাট,পানি ও পয়নিস্কাশনের ব্যবস্থা, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গং প্রতিরোধে কাজ করেছি,আরও কিছু কাজ বাকি আছে,আমার নির্বাচনী এলাকার সচেতন মানুষের নিকট আমার আবেদন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন, আমি নির্বাচিত হলে আপনাদের প্রত্যাশিত অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করে এনায়েতনগর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!