নারায়ণগঞ্জরবিবার , ২৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমি সবসময়ই সাংবাদিকদের প্রতি শ্রদ্ধাশীল : নাহিদা বারিক

Alokito Narayanganj24
মে ২৬, ২০১৯ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেছেন, সাংবাদিকরা সমাজের আয়না। আমি সবসময়ই সাংবাদিকদের প্রতি শ্রদ্ধাশীল। সাংবাদিকরা সবসময় সমাজের কল্যাণে কাজ করে থাকেন। সমাজ ও দেশের উন্নয়নে তাদের যথেষ্ট ভূমিকা রয়েছে। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের অপসংস্কৃতি ও মাদক নির্মূলে যথেষ্ট ভূমিকা রয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। গত ২৬ মে রবিবার বিকালে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে এ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদকের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন তাঁর বক্তব্যে বলেন, ইসলাম শান্তির ধর্ম। পবিত্র রমজান মাসে সবাই আল্লাহপাকের দরবারে, আমরা নিজেদের গোনাহ মাফ চেয়ে শুদ্ধ জীবনযাপন করতে পারি।

আমি সবসময়ই সাংবাদিকদের প্রতি শ্রদ্ধাশীল : নাহিদা বারিক

মানবকল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নূরুল ইসলাম নূরু, হামিদুর রহমান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমান চৌধুরী, মোবারক হোসেন চৌধুরী হান্নান।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলম, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য আনোয়ার হোসেন সজীব, ফজলুল হক পলাশ, রাকিব চৌধুরী শিশির, মনির হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!