নারায়ণগঞ্জসোমবার , ৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীরটেকের উন্নয়ন হবে দুই চেয়ারম্যানের মাধ্যমে : সেলিম ওসমান

alokitonarayanganj
নভেম্বর ৫, ২০১৮ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, আলীরটেকের উন্নয়ন হবে দুই চেয়ারম্যান মিলে করবেন। দুই জন (জাকির ও মতি) দুই কোটি টাকার উন্নয়ন কাজ দিবেন। কেউ যেন না বলতে পারেন ১০% কাজ হয়নি। আমি দুই কোটি টাকা দিব দুইজনকে। আমার নাতি নাতনীরা যেন ভাল উৎসাহ পায়। এখানে ইন্ড্রাস্ট্রি হওয়ার সম্ভাবনা কম। তবে বাড়ি বাড়ি খামার করবেন। এখানে একটি কোল্ড ষ্টোরেজ নির্মান করতে মোহাম্মদ আলীর প্রতি আহবান জানান।

সেলিম ওসমানের নিজস্ব অর্থায়নে নির্মিত কুড়েঁরপাড় শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত বহুতল ভবন উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সোমবার (৫ নভেম্বর) দুপুর আড়াই টায় কুড়েরপাড় শেখ রাসেল আর্দশ উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন শুভ উদ্ধোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শেখ রাসেল কুড়েঁরপাড় উচ্চ বিদ্যালয়ের সভাপতি মতিউর রহমান মতির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডার আলহাজ্ব মোহাম্মদ আলী, এমপির সহধর্মিনী নাসরিন ওসমান, আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন, বন্দর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম প্রমুখ।

উপস্থিত ছিলেন, ডাঃ শফিউদ্দিন আহম্মেদ মিন্টু, সমাজসেবক এসবি শাহীন সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, সহকারী প্রধান শিক্ষক আলী আকবর, স্কুলের সদস্য আব্দুল মান্নান ভেন্ডার, আওলাদ হোসেন, ইউপি মেম্বার রওশন আলী, রুহুল আমিন, ইকবাল মাহমুদ, মহিলা মেম্বার সুমা আক্তার, রওশন আরা, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহীন রাজু, রবি মেম্বার, সোবহান মিয়া, সিরাজুল ইসলাম সিরু, মাসুদ আহম্মেদ, মাসুম আহম্মেদ, আলোকিত বক্তাবলীর সভাপতি সভাপতি আব্দুল বারেক মোল্লা, সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল আজিজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!