নারায়ণগঞ্জরবিবার , ১ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ

Alokito Narayanganj24
মে ১, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (১ মে) সকাল ১১ ঘটিকায় মাসদাইর বেকারীর মোড় এলাকায় ৩০০জন দুস্থ পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ঈদ সামগ্রী বিতরণকালে সংগঠনের সভাপতি আশরাফ আহমেদ বলেন, আল্লাহর রহমতে প্রতিবছরের ন্যায় এবারও আমারা আমাদের সংগঠনের পক্ষ থেকে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমাদের সংগঠন সবসময় চেষ্টা করে মানুষের পাশে থাকার জন্য, আমরা মাসদাইরের মানুষের পাশে সবসময় আছি। সাধারণ সম্পাদক শাহ-জামাল জানান, আমরা ২০২০ থেকে এ সংগঠনের যাত্রা শুরু করেছি, আমাদের সংগঠনের সকল সদস্যদের নিয়ে আমরা করোনা মহামারিতে মানুষের পাশে দাড়িয়েছি, শীত কালীন সময়ে কম্বল বিতরন করেছি এবং প্রত্যেক ঈদে অসহায় মানুষের মধ্যে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ করছি।
এ সময় উপস্থিত ছিলেন হারুন অর রশীদ টি, আই নারায়ণগঞ্জ জেলা পুলিশ, মতিউর রহমান প্রধান সভাপতি বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগ, সংগঠনের উপদেষ্টা মো. মনির হোসেন ও মিজানুর রহমান প্রধান, মিডিয়া বিষয়ক সম্পাদক মো. জামিল হোসেন, সহ-সভাপতি আনিসুজ্জামান সুমন, মো. সেলিম যুগ্ম-সম্পাদক, মো. আরমান যুগ্ম সম্পাদক, সাইফ হাসান শিক্ষা বিষয়ক সম্পাদক, মো. রাসেদুল, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ও স্থানীয় আওয়ামীলীগ নেতা এনায়েত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!