নারায়ণগঞ্জসোমবার , ১২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আল্লাহ শামীম ওসমানকে মাফ করে দিও : শামীম ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০১৮ ৩:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেন, মাদকের কারণে শিক্ষার্থীদের স্বপ্ন বৃথা যেতে দেব না। সব বাবা-মা নিজেদের সন্তানের প্রতি খেয়াল রাখবেন। তারা যেন মাদকের সংস্পর্শে না যায় সেদিকে নজর রাখবেন। রোববার বিকেলে সদর উপজেলার ফতুল্লার পঞ্চবটিতে অ্যাডভেঞ্জার ল্যান্ড পার্কে নারায়ণগঞ্জ কিন্ডারগার্টেন ইউনিটির উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান অনুষ্ঠানে রাজনৈতিক বক্তব্য না দিয়ে কিন্ডারগার্টেনের কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করেন। পাশাপাশি শিক্ষার্থীরা লেখাপড়া করে কী হতে চায় সেই স্বপ্নের কথা জানতে চান তিনি। সেই সঙ্গে নারায়ণগঞ্জবাসীর জন্য লিংক রোডের পাশে আন্তর্জাতিক মানের শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

শামীম ওসমান বলেন, একটি শ্রেণি আছে, যারা আমাদের স্বপ্নকে ধ্বংস করতে চায়। যারা দেশে মাদক ছড়িয়ে দিয়েছে তারাই ওই শ্রেণি। তাই মা-বাবাদের বলব আপনাদের স্বপ্নকে দেখে রাখবেন। বিশেষ করে মা-বোনদের কাছে অনুরোধ থাকবে আমার জন্য দোয়া করবেন। গত ৫ বছরে সাড়ে ৭ হাজার কোটি টাকার কাজ করার পরও আমার মন ভরেনি। শিশুদের জন্য কিছু করতে পারিনি। এবার এমপি হলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে আন্তর্জাতিক মানের স্কুল-কলেজ গড়ে তুলব।

নিজের মাকে স্মরণ করে শামীম ওসমান বলেন, আমার মা জীবিত থাকা অবস্থায় প্রতিদিন পায়ের তলায় চুমু দিতাম। সেখানে আমি জান্নাত খুঁজতাম। মা বললেন, পায়ে ময়লা আর আমি সেখানে দেখতাম জান্নাত। তাই সবাইকে বলব মা-বাবাকে সম্মান করবে। তাহলে আল্লাহ আপনাকে বিপদে ফেলবেন না। আমি ভোট চাই না। শুধু দোয়া চাই। যাতে আমার মৃত্যুর পর আপনারা হাত তুলে বলতে পারেন, আল্লাহ শামীম ওসমানকে মাফ করে দিও।

নারায়ণগঞ্জ কিন্ডারগার্টেন ইউনিটির উপদেষ্টা মোমেন সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সেক্রেটারি ও বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এনায়েতনগরের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক ও সাধারণ সম্পাদক এমএ মান্নান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!