নারায়ণগঞ্জশনিবার , ২ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আসন্ন রমজানে সুবিধা বঞ্চিতদের পাশে থাকবে চেঞ্জ ফাউন্ডেশন 

Alokito Narayanganj24
মার্চ ২, ২০২৪ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: যুব-নেতৃত্বাধীন অলাভজনক, সৃজনশীল, মানবকল্যানমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশন প্রতি বছরের ন্যয় আসন্ন রমজানেও সুবিধা বঞ্চিতদের পাশে থাকবে বলে জানিয়েছে।
গতকাল(১ মার্চ) সন্ধ্যায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিভিন্ন মাদ্রাসায় ইফতার সামগ্রী বিতরণ করার পাশাপাশি একটা বিশেষ ইফতার পার্টি করার কথা জানানো হয়।
সহ-সভাপতি মোঃ আবু সাঈদের সভাপতিত্ত্বে সাধারণ সম্পাদক মোঃ এ এইচ আশুর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক আবদুল্লাহ আল ফারুক রিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুজন, কোষাধ্যক্ষ মোঃ আল আমিন আলী, স্বেচ্ছা শ্রম-বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা মুখ্য সমন্বয়কারী এ্যডঃ এইচ এম মাহবুবুল হক ফোরকান, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন জুম্মন, দপ্তর সম্পাদক মাওঃ সাব্বির আহমেদ তুহিন, সিনিয়র নির্বাহী সদস্য মোঃ শরিফুল ইসলাম তুষার, সিনিয়র নির্বাহী সদস্য মোঃ সালাহ উদ্দিন হৃদয়, নির্বাহী সদস্য মোঃ আরিফুল ইসলাম প্রধান, নির্বাহী সদস্য মোঃ রমজান আলী, বাস্তবায়ন কমিটির সদস্য মোঃ রনি শিকদার, সদস্য মোঃ সাঈদ ইসলাম দোলন, সদস্য হাফেজ আহকার আবদুল্লাহ প্রমুখ।
উল্লেখ্য চেঞ্জ ফাউন্ডেশন বিভিন্ন পেশাজীবীদের দ্বারা ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকে সমাজের সুবিধা বঞ্চিতদের ব্যাতিক্রমভাবে সহযোগিতার পাশাপাশি মেডিক্যাল ক্যাম্প করা, মাদ্রাসায় কার্পেট প্রদান, সেহেরি-ইফতার সামগ্রী বিতরণ, শীতার্থদের শীতবস্ত্র বিতরণ, ঈদ উপহার প্রদান করে যাচ্ছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!