নারায়ণগঞ্জশনিবার , ২৮ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারের নকল ঘি তৈরির কারখানা সিলগালা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৮, ২০১৯ ১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নকল ও ভেজাল ঘি তৈরির দায়ে তিন জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। নারায়ণগঞ্জের আড়াইহাজারের পুরিন্দা বাজার এলাকায় এই অভিযান চালানো হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন ‘অস্ট্রেলিয়ান গাওয়া ঘি’ নামের প্রতিষ্ঠানটিকে সিলগালা করার আদেশ দেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। বিকালে র‌্যাব-১১ এর উপ-পরিচালক (মিডিয়া অফিসার) মেজর তালুকদার নাজমুছ সাকিবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কারাদণ্ড প্রাপ্তরা হলো- রাকিব (১৯), আতিকুল ইসলাম (২৪) ও সবুজ(২৯)।

র‌্যাব জানায়, প্রতিষ্ঠানটি নিম্নমানের সয়াবিন তেল, ডালডা ও গাওয়া ঘিয়ের সঙ্গে বিভিন্ন রাসায়নিক দ্রব্য মিশিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল গাওয়া ঘি উৎপাদন করে ‘অস্ট্রেলিয়ান গাওয়া ঘি’ নামে দীর্ঘদিন ধরে বাজারজাত করে আসছিল। এছাড়া উৎপাদিত দ্রব্যে উৎপাদনের তারিখ না দিয়ে অগ্রিম তারিখ দেওয়া, মেয়াদ উত্তীর্ণ রাসায়নিক দ্রব্য ব্যবহার করে প্রক্রিয়াজাত করা ও বিএসটিআইয়ের নীতিমালা লঙ্ঘন করে খাদ্য উৎপাদন করছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!