নারায়ণগঞ্জশুক্রবার , ৬ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেপ্তার

Alokito Narayanganj24
ডিসেম্বর ৬, ২০১৯ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ ডাকাতির প্রস্তুতি কালে বিভিন্ন প্রকার ধারালো অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে। বৃহষ্পতিবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী এলাকার একটি পুকুর পাড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গোপালদী ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ নাসরি জানান, ওই পুকুর পাড়ে রাতের শেষ ভাগে একদল সশস্ত্র ডাকাত আশে পাশের কোথাও ডাকাতি করার জন্য জড়ো হয়েছে শুনে সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে এলাকাবাসির সহযোগিতায় ডাকাত দলকে ঘেরাও করে ফেলেন। এ সময় কয়েকজন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হলেও অপর ৫ ডাকাত যথাক্রমে কায়সার আহাম্মেদ (২২), মোঃ সাঈদী (২২), ফাহিম (১৯), রুবেল (২৯) ও আকাশ (২৫) কে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, ৩ টি ছুরি, ২টি চাপাতি, একটি বড় ছোরা এবং দুটি মাংকি টুপি উদ্ধার করা হয়। তারা সকলেই আড়াইহাজার ও রূপগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
এস আই নাসির আরো জানান, গ্রেফতারকৃতদের নিয়ে অন্য ডাকাত ও অস্ত্র উদ্ধারের জন্য বের হওয়ার কথা রয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান,  গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা আড়াইহাজার ও রূপগঞ্জ এলাকার অধিবাসী, তাদের কাছে তথ্য সংগ্রহরে জন্য জিজ্ঞাসাবাদ চলছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!