নারায়ণগঞ্জশনিবার , ২২ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৮

Alokito Narayanganj24
অক্টোবর ২২, ২০২২ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

উপজেলার দুপ্তারা ইউনিয়নে ৮নং ওয়ার্ড বিএনপির পরিচিতি সভাকে কেন্দ্র করে শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর পাঁচগাও ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এক শিশুসহ আহত হয়েছেন ৮ জন। আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- উপজেলা বিএনপি নেতা খন্দকার জিয়াউল আলম বেদন, মো. মাসুম, আইবুর রহমান, হারিস মিয়া,  সাখাওয়াত, রেজান উদ্দিন, করিমসহ ৮ জন।

উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভুইয়া জানান, বিএনপি নেতা গোলজারের বাড়িতে ঘরোয়া ভাবে একটি পরিচিত সভা চলছিল। ওই অনুষ্ঠান শেষে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময়ে বিএনপির সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা হয়।

তিনি আরও বলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল আলম বেতন ও ইউনিয়ন বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মাসুমসহ ৮ জন আহত হন। মাসুমের মাথায় আটটি সেলাই করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন বেতনসহ আরও পাঁচজন। তাদের সবাইকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এদিকে হামলার অভিযোগের কথা অস্বীকার করে দুপ্তারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজ মোল্লা বলেন, আমরা কোনো হামলা করিনি। উল্টো বিএনপির নেতাকর্মীরা আমাদের ছেলেরা এইখানে গেলে তাদের উপর চড়াও হয়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এমন কোনো ঘটনা ঘটেছে বলে আমাদের জানা নেই। খোঁজ নিয়ে দেখছি। যদি অভিযোগ পাওয়া যায় আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!