নারায়ণগঞ্জরবিবার , ২১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে আসামি ধরতে গিয়ে হামলার শিকার তিন পুলিশ সদস্য

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২১, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআড়াইহাজারে পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশ সদস্যরা।  হামলায় আড়াইহাজার থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হালিম খান, কনস্টেবল আমান ও নাজমুলসহ তিনজন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার গভীর রাতে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁরুখী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  এ ঘটনায় আজ রোববার বিকালে আহত এএসআই বাদী হয়ে ১৬ জনকে আসামিকে দায়ের করেন।  গ্রেফতারকৃতরা হলেন- শাহীন মিয়া (২০), সজিব (২২), আজিজুল হক (২০), শাহবুল ভূঁইয়া (২২) ও মাসুদ মিয়া (২৪)।

আড়াইহাজার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আনিছুর রহমান মোল্লা জানান, এএসআই হালিম খানের নেতৃত্বে পুলিশের একটি দল পরোয়ানাভুক্ত আসামিকে ধরতে অভিযানে বের হন।  এসময় লোকজন পুলিশের উপর অতর্কিতে হামলা চালায়। এতে পুলিশের এএসআই হালিম খানসহ তিন পুলিশ সদস্য আহত হন।

তিনি আরো জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।  অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!