নারায়ণগঞ্জশনিবার , ৩১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ইসলামগ্রহণ করলেন নারায়ণ চন্দ্র শীল

Alokito Narayanganj24
আগস্ট ৩১, ২০১৯ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের মাতাইন গ্রামের নারায়ণ চন্দ্র শীল (২২) নামের এক যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তার বাবার নাম হরেন্দ্র বাবু শীল। তিনি পেশায় একজন নরসুন্দর।

শুক্রবার (২৯ আগস্ট) বেলা ১১ টার দিকে প্রখ্যাত আলেম মাওলানা ফজলুল বারী খানের হাতে কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন নারায়ন চন্দ্র শীল। এই সময় তার নাম রাখা হয় মোহাম্মদ আব্দুল আলিম। এই সময় তিনি হাজারো উৎসুক জনতার ভিড় করেন। মুসলিম হওয়ার পর জুম্মার নামাজ আদায় করে নোয়াগাঁওয়ের মাওলানা ফজলুল বারী খানের বাড়ি ত্যাগ করেন।

এই ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য জনাব আব্দুল লতিফ মেম্বার বলেন, নারায়ণ চন্দ্র শীল (আব্দুল আলিম) এখন আমাদের সকলের প্রিয়। সে স্বতঃস্ফূর্তভাবে বিনা প্ররোচনায় ইসলাম ধর্ম গ্রহণ করেছে।

এই বিষয়ে নতুন ইসলাম ধর্ম গ্রহণকারী মো. আব্দুল আলিম বলেন, আমি মূর্তি পূজার ধর্ম ছাড়তে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছি

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!