নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ফসলি জমির মাটি কাটায় ভেকু পুড়িয়ে দিল জনতা

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২১ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে কৃষিজমি থেকে রাতের আধারে ভেকু দিয়ে মাটি কাটার সময় মাটিখেকো সন্ত্রাসীদের ধাওয়া করে ভেকুতে আগুন ধরিয়ে দিয়েছে এলাকাবাসি। সোমবার দিবাগত রাতে উপজেলার নোয়াদ্দা এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসি জানান, দীর্ঘদিন ধরে প্রভাবশালীদের ছত্রছায়ায় মাটি সন্ত্রাসীরা নোয়াদ্দা, পাঁচরুখী পুরিন্দা এলাকার বিভিন্ন কৃষিজমি থেকে রাতের আধারে মাটি কেটে নিয়ে যায়। এতে সন্ত্রাসীদের উপর ক্ষুব্ধ হতে থাকেন এলাকাবাসিরা। পরে সেই ক্ষোভের বহিঃপ্রকাশ থেকেই এ ঘটনা ঘটায় এলাকাবাসি।
এদিকে ভেকুতে আগুন ও সংঘর্ষের সংবাদ পেয়ে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তবে এর আগেই পালিয়ে যায় মাটি সন্ত্রাসীরা।পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ভেকুর আগুন নেভায়।
ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন জানান, ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এসে একটি ভেকুতে আগুন লাগানো দেখতে পেলে এলাকাবাসি জানায় মাটি সন্ত্রাসীদের অত্যাচারের কথা। এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চলবে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!