নারায়ণগঞ্জরবিবার , ১৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গলায় ওড়না পেঁচিয়ে কিশোরীর আত্মহত্যা

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০২০ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃআড়াইহাজারে গলায় ওড়না পেঁচিয়ে সানজিদা মীম (১৬) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেনি পরিবারের লোকজন।

শনিবার (১৪ নভেম্বর) দিনগত রাতে উপজেলার গোপালদী পৌরসভার গোপালদী বাজারের একটি ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে। মীম উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রামের মোবারক হোসেনের মেয়ে।

পুলিশ জানায়, শনিবার রাতের কোনো একসময় মীম তার শোয়ার রুমের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। সকালে তার মা-বাবা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, মীমের মা-বাবার কোনো অভিযোগ না থাকায় তারা নিজ দায়িত্বে মরদেহ নিয়ে যান। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!