নারায়ণগঞ্জশুক্রবার , ৫ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০১৯ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে শাবনুর নামে এক গার্মেন্টস কর্মীর ঝুঁলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে নিজের ঘরের আড়ার সঙ্গে পড়নের ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করেছে। সে স্থানীয় চৈতনকান্দার মাঝিপাড়া এলাকার মৃত মোতালিবের মেয়ে। সে রুপগঞ্জ এলাকায় অবস্থিত ‘গ্রামটেক্স’ নামক একটি উৎপাদনকারী প্রতিষ্ঠানে শ্রমিকের কাজ করতো। খবর পেয়ে শুক্রবার স্থানীয় গোপালদী ফাঁড়ির পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

নিহতের ভাই কাইয়ুম জানান, তার বোন শাবনুর ‘গ্রামটেক্স’ নামে একটি গার্মেন্টের কর্মী ছিলেন। দুপুরে পরিবারের লোকজনের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে তার কথা-কাটাকাটি হয়। এরই জেরে অভিমান করে সবার অজানতে সে নিজের শোবার ঘরের আড়ার সঙ্গে পড়নের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন। পরে তাকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি সেবা কেন্দ্রে নিয়ে গেলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সঠিকভাবে নির্ণয় করা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!