নারায়ণগঞ্জশুক্রবার , ২৬ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গার্মেন্ট শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০১৯ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে সায়মা আক্তার (১৬) নামে এক গার্মেন্ট শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের ভৈরবদী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের গোলজারের মেয়ে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানান, মেয়েটির মানসিক সমস্যা রয়েছে। তিনি রূপগঞ্জের ফকির গার্মেন্টেস শ্রমিক হিসেবে কাজ করতেন। চাচা তাকে দেখা শুনা করতেন। বৃহস্পতিবার কাজ করে এসে ঘরে শুয়ে থাকেন। আজ সকালে দরজা খুলতে দেরী হওয়ায় পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ শুক্রবার দুপুরে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

এদিকে স্তানীয় একটি সূত্র জানায়, চাচি রাবেয়ার সাথে নিহত সায়মার ঝগড়া হয়েছিল। চাচি তাকে মারধর করেছিলেন বলে অভিযোগ হয়েছে। দীর্ঘদিন ধরে চাচি তাকে মানসিক নির্যাতন করে আসছিলেন। সায়মার মৃত্যুর সাথে এর কোনো যোগসূত্র থাকতে পারে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, উদ্ধার হওয়া লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার আগে হত্যা না আত্মহত্যা তা বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!